রোজীর ‘পঞ্চনারী আখ্যান’-এর ৫০তম মঞ্চায়ন অস্ট্রেলিয়ায়

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৪ মার্চ ২০১৮, বুধবার
মঞ্চ ও টেলিভিশনের দাপুটে অভিনেত্রী রোজী সেলিম। গেল ফেব্রুয়ারিতেই তার একক অভিনয়ের নাটক ‘পঞ্চনারী আখ্যান’-এর ৫০তম মঞ্চায়ন হলো। আগামী ৩০শে মার্চ নাটকটির তৃতীয় মঞ্চায়ন হবে অস্ট্রেলিয়ার মেলবোর্নে। নাটকটি রচনা করেছেন হারুন রশীদ এবং নির্দেশনা দিচ্ছেন শহীদুজ্জামান সেলিম। এরইমধ্যে অস্ট্রেলিয়ায় যাওয়ার জন্য চূড়ান্ত প্রস্তুতি চলছে বলে জানান রোজী সেলিম। তিনি বলেন, এর আগে অস্ট্রেলিয়ার সিডনি, ক্যানভেরায় নাটকটির মঞ্চায়ন হয়েছে।
এই নিয়ে তৃতীয়বারের মতো নাটকটির মঞ্চায়ন হবে। ওখানে বসবাসরত প্রবাসী বাংলাদেশিদের আগ্রহের কারণেই এই নাটকের মঞ্চায়ন অস্ট্রেলিয়ায় হচ্ছে। একজন অভিনেত্রী হিসেবে এটা আমার জন্য অবশ্যই আনন্দের এবং গর্বের। আমি কৃতজ্ঞ তাদের প্রতি যারা দেশে এবং দেশের বাইরে থেকে ‘পঞ্চনারী আখ্যান’ দেখার জন্য বারবার আগ্রহ প্রকাশ করেন। একজন শিল্পীর জন্য দর্শকের ভালোবাসাই আগামীর পথে এগিয়ে যাওয়ার পাথেয়। এদিকে গেল ১২ই মার্চ থেকে রোজী সেলিম নাজমুল হুদা ইমনের নির্দেশনায় নতুন ধারাবাহিক নাটক ‘পার্টনারশিপ’-এ অভিনয় করছেন। এতে তার বিপরীতে রয়েছেন শহীদুজ্জামান সেলিম। নতুন এ ধারাবাহিকে রোজীকে দেখা যাবে শিলা নামের চরিত্রে। শিগগিরই ধারাবাহিকটি এটিএন বাংলায় প্রচার শুরু হবে।

‘পার্টনারশিপ’ ছাড়াও রোজী সেলিম আরো অভিনয় করছেন এসএ টিভির ‘তুমি আছো তাই’, বাংলাভিশনের ‘বিড়ম্বনা’ ও বিটিভির ‘রাজুর সমুদ্র দেখা’ নাটকে।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

পুলিশি বাধায় পণ্ড বিএনপির বিক্ষোভ

প্লট পাচ্ছেন ৯৯ এমপি

পররাষ্ট্র প্রতিমন্ত্রীকে তারেক রহমানের লিগ্যাল নোটিশ

তারেক বৃটিশ সরকারের কাছে পাসপোর্ট সমর্পণ করেছেন- পররাষ্ট্র প্রতিমন্ত্রী

ওদের এখনো দুর্বিষহ জীবন

দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী

বিচার কত দূর?

সেনাবাহিনী ছাড়া সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়

হামলা, সংঘর্ষের পর থমথমে বেরাইদ

চালকসহ তিনজন আটক

চ্যালেঞ্জ নিয়েই সিলেটের রাজপথে সার্জেন্ট হৈমন্তী

বড় দু’দলেই কোন্দল

বাসে ছাত্রীকে ধর্ষণচেষ্টা : চালকসহ তিনজন আটক

বিক্ষোভের মুখে পদত্যাগ করলেন আর্মেনিয়ার প্রধানমন্ত্রী

মাথায় পিস্তল ঠেকিয়ে আটক

পররাষ্ট্র প্রতিমন্ত্রীকে আইনি নোটিশ তারেকের